মঙ্গলবার, ৭ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ, রাত ৩:৫৫

শিরোনাম :
কথা দিচ্ছি আপনাদের সেবায় আমি সর্বদা পাশে থাকবো : চেয়ারম্যান প্রার্থী এসএম জাকির হোসেন উপজেলার উন্নয়নে আপনাদের পাশে আমি সর্বদা রয়েছি -ভাইস চেয়ারম্যান প্রার্থী জসিম উদ্দিন মোটরসাইকেল প্রতিকের চেয়ারম্যান প্রার্থীর সমর্থকদের ওপর হামলা, আহত-২ সদর উপজেলায় চেয়ারম্যান প্রার্থী হওয়া কে এই জাকির হোসেন প্রচার-প্রচারণায় ভোটারদের মন জয় করছেন ভাইস চেয়ারম্যান প্রার্থী জসিম যারা আমার জন্য কাজ করেছে আমি তাদের রেখে কখনো পালিয়ে যাইনি-এসএম জাকির হোসেন রেমিটেন্স আহরণে রূপালী ব্যাংকের ২ দিন ব্যাপী ক্যাম্পেইন সম্পন্ন সদর উপজেলা নির্বাচনে ভাইস চেয়ারম্যান প্রার্থী জসিম উদ্দিনের মনোনয়ন বৈধ ঘোষনা বরিশালের দুই উপজেলায় বৈধতা পেলেন ২৫ প্রার্থী ঝালকাঠিতে বেপরোয়া ট্রাক কেড়ে নিল ১৪ প্রাণ

তাহলে কি, শান্ত বরিশাল ফের অশান্ত হওয়ার পথে !

dynamic-sidebar

খবর বরিশাল ডেস্কঃ বরিশাল সিটি কর্পোরেশনের মেয়র হিসেবে মেয়াদ শেষ হওয়ার চার দিন আগেই দায়িত্ব হস্তান্তর করেছেন সেরনিয়াবাত সাদিক আব্দুল্লাহ।

তার দায়িত্ব হস্তান্তরের মাত্র কয়েক ঘণ্টার ব্যবধানে গতকাল (০৯ নভেম্বর) বৃহস্পতিবার সন্ধ্যায় নগরীর সদর রোড এলাকায় হাতাহাতি-হট্টগোল করতে দেখা গেছে নব-নির্বাচিত মেয়র খোকন সেরনিয়াবাত অনুসারীদের।

 

জানা যায়, বৃহস্পতিবার প্রধানমন্ত্রী শেখ হাসিনার সভাপতিত্বে অনুষ্ঠিত একনেক সভায় ৩৯ হাজার ৩৪৪ কোটি টাকা ব্যয়ে ৪৪ প্রকল্প অনুমোদন দিয়েছে জাতীয় অর্থনৈতিক পরিষদের নির্বাহী কমিটি। বরিশাল সিটি করপোরেশন এলাকার বিভিন্ন রাস্তা উন্নয়ন, জলাবদ্ধতা নিরসন ও বর্জ্য ব্যবস্থাপনা উন্নয়নে প্রায় ৮০০ কোটি টাকার প্রকল্পের অনুমোদন দেওয়া হয়।

 

বরিশালের উন্নয়নে প্রকল্প অনুমোদন দেয়ায় প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে ধন্যবাদ জানিয়ে নগরীতে এক শোভাযাত্রার আয়োজন করেন খোকন সেরনিয়াবাত অনুসারী কাউন্সিলর ও আওয়ামী লীগের নেতাকর্মীরা।

 

আনন্দ মিছিলটি নগরীর সার্কিট হাউজ এর সামনে থেকে কাকলির মোড়ে পৌঁছালে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে সাবেক ছাত্রলীগ নেতা অসীম দেওয়ানের অনুসারী ছাত্রলীগ কর্মীরা যুবলীগ কর্মীদের সাথে বাকবিতন্ডায় জড়িয়ে পরে। যা এক পর্যায়ে হাতাহাতিতে রূপ নেয়। পরে কোতয়ালী মডেল থানা পুলিশ এবং সিনিয়র নেতাদের হস্তক্ষেপে পরিস্থিতি শান্ত হয়।

 

 

ঘটনাস্থলে থাকা প্রত্যক্ষদর্শীরা জানান, ছাত্রলীগের কিছু উচ্ছৃঙ্খল ছেলেপান ধাক্কাধাক্কি করে সামনের দিকে আগাতে থাকে। এসময় এক লোক,হয়তো ওদের সিনিয়র হবে,তাকে ধাক্কা দেয়। এরপরেই শুরু হয় হট্টগোল। একপর্যায়ে দেখলাম আরও ছেলেপান এসে জড়িয়ে পাড়লো ঝামেলায়। সোহেল নামের এক পথচারী বলেন, এখনি এই ,সামনে আরও কি না দেখতে হবে।তিনি কিছুটা দীর্ঘশ্বাস নিয়ে বলেন, তাহলে কি শান্ত বরিশাল আবার অশান্ত হতে চলেছে।

 

অপরদিকে আনন্দ মিছিল শেষে বিবির পুকুর পাড়ে আওয়ামীলীগের কার্যালয়ের সামনে সংক্ষিপ্ত সমাবেশে যখন মহানগর আওয়ামী লীগের সহ-সভাপতি আফজালুল করীম বক্তব্য দিচ্ছিলেন ঠিক তখনই ফের হট্টগোলের চেষ্টা করেন ছাত্রলীগ ও যুবলীগের কয়েকজন কর্মী। সেখানেও সিনিয়র নেতাদের হস্তক্ষেপে পরিস্থিতি শান্ত হয়।

 

এব্যাপারে নবাগত মেয়র খোকন অনুসারী অসীম দেওয়ান জানান,আনন্দ মিছিলের ব্যনারের সামনে আশা নিয়ে নিজেদের মধ্যে একটু ধাক্কাধাক্কি হয়েছে।তেমন বড় কোন ঘোতনা ঘটেনি। তবে যারা ওখানে ছিল তাদের হুশিয়ারি করে দেয়া হয়েছে। তারা যেন ভবিষ্যিতে এরকম কোন কাজ না করে।

 

 

উল্লেখ্য, গত কয়েকদিন আগে মেয়র খোকন সেরনিয়াবাতের প্রধান নির্বাচনী কার্যালয়ে অসীম দেওয়ানের অনুসারী ছাত্রলীগের দুই গ্রুপে হাতাহাতির ঘটনা ঘটেছিলো।

আমাদের ফেসবুক পাতা

© All rights reserved © 2018 DailykhoborBarisal24.com

Desing & Developed BY EngineerBD.Net